বার্সেলোনা আমাকে সবকিছু দিয়েছে: মেসি

latest news update 24 bangla
বুয়েনস আইরেস, ২৮ অক্টোবর (সিনহুয়া/ইউএনবি)- ফুটবল তারকা লিওনেল মেসি বলেছেন, আর্জেন্টিনায় তার ক্যারিয়ার শেষ করার সম্ভবনা খুব কম। কারণ বার্সেলোনা এমন একটি স্থান যা তাকে সবকিছু দিয়েছে বলে মনে করেন তিনি।
তবে আর্জেন্টিানার রোজারিও-ভিত্তিক নেওলের ‘ওল্ড বয়েজের’ হয়ে খেলার ইচ্ছা প্রকাশ করেন মেসি। মাত্র ১৩ বছর বয়সে পরিবারের সাথে কাতালোনিয়ায় যাওয়ার আগে যেখানে যুব পর্যায়ে হয়ে খেলেছিলেন।
আর্জেন্টিার টিওয়াইসি স্পোর্টসওকে দেয়া এক সাক্ষাৎকারে ৩২ বছর বয়সী মেসি বলেন, ‘আমি সবসময় বলি যে এখান থেকে (বার্সেলোনা) যেতে চাই না। এখান থেকে যাওয়ার ব্যাপারে আমার কোনো ভাাবনাও নেই।’
তিনি বলেনম ‘আর্জেন্টিার নেওলের হয়ে খেলার একটা স্বপ্ন রয়েছে আমার। কিন্তু এটা কখনো হবে কি না আমি জানি না। কারণ আমার ইচ্ছার বাইরেও আমার পরিবার সবার আগে।
মেসি বলেন, যখন ছোট ছিলাম তখন এটা আমার স্বপ্ন ছিল। কিন্তু এখন আমার পরিবার রয়েছে, তিনটা বাচ্চা রয়েছে। আমি এখন এমন এক জায়গায় থাকি যা আমাকে সবকিছু দিয়েছে। যেখানে থেকে আমি আমার সন্তানদেরও ভালো ভবিষ্যৎ দিতে পারি

Comments

Popular posts from this blog

বড় ধরনের ট্রেন দুর্ঘটনা থেকে রক্ষা পেল বগুড়ার ‘হঠাৎ মার্কেট’

পশ্চিম অঞ্চল রেলওয়ের উন্নয়নের নামে ৪০০ কোটি টাকা লোপাট!

চুরি করতে এসে ঘুমিয়ে গেল চোর!